:

[Open World]দেখে নিন যে ভাবে GTA SA এর +Patched Version টি আপনার ফোনে ডাওনলোড করে খেলবেন।

আসসলামু আলাইকুম।
প্রিয় বন্ধুরা।
আপনারা ইতি মধ্যে হয়ত রিয়াদ ভাইয়ের দেওয়া GTA VC খেলতে পেরেছেন। আশা করি কোন সমস্যা হয়নি। এখন আমি আপনাদের দেখাব যে ভাবে GTA SAN ANREAS ডাওনলোড করে খেলবেন বা যে ভাবে আমি ডাওনলোড করে খেলেছিলাম। আমি যে ফোনে এটি খেলেছিলাম ঐ ফোনে গেমটি বিন্দু মাত্রও Lag করে নি। যদিও ফোন টা তে Ram মাত্র ৭৬৮ mb. Rom 8gb(4gb usable).ফোনটির নাম Samsung Galaxy J1 Mini. এটি J series এর সব চেয়ে ছোট ফোন। আপনারা চাইলে এটির Specification google এ খোঝ করে দেখতে পারেন। এই ফোনে গেমের Performance গুলো অসাধারণ।

Gta sandreas সম্পর্কে আর কি বলব। এটি ঠিক GTA VICE CITY এর মতই Open World Game.




এক নজরে features দেখে নিনঃ

★Expanded subject line
★Game duration – 70 hours
★3 various schemes of control system
★Excellent adjusted graphics
★Support of wireless MoGa controllers
★Support of synchronization of the save game via Rockstar service

Tutorial:

*.প্রথমে Playstore থেকে rar search দিয়ে rar software টি ইনস্টল করুন। এটা দিয়ে obb extract করতে হবে।
*. এবার গুগলে এভাবে search দিনঃ
gta sa play.mob. তারপর Search result এ play.mob.org সাইটে চলে যান। তারপর gta sa এর কতকগুলো screenshot shot দেখতে পাবেন। তারপর Download এ ক্লিক করুন।
মনে রাখবেন আমরা gta sa এর patched version সহ ডাওনলোড করছি তাই এই গেমের সাইজ অনেক বড় হতে পারে। কারণ patched version download এর ফলে আমরা কোন প্রবলেম এর সম্মুখীন হব না
*.এখন আপনি দুটি ডাওনলোড মেথড দেখবেন। screenshot এ যে গুলো point করলাম ওভাবে ক্লিক করে ডাওনলোড করে ফেলুন।

একটি ভাল ব্রাউজার দিয়ে ডাওনলোড করবেন। আমি uc mini handler দিয়ে ডাওনলোড করেছিলাম যা আমার মাত্র ২ ঘন্টা লেগেছে ডাওনলোড সম্পন্ন হতে।
*.এবার ফোনে যে apps গুলো আপনার প্রয়োজন নেই ঐ সব apps এক্ষনি uninstall করে ফেলুন। ram বাড়ানোর জন্য ও rom বাড়ানোর জন্য এই কাজটি করবেন।
*.ফোনে 3gb-4gb পর্যন্ত storage খালি রাখতে হবে। অবশ্যই phone memoryr কথা বলছি। sd card এ কাজ হবে না। sd card এ ডাওনলোড করা ডাটা রাখবেন। extract করবেন phone memory তে.
*. আপনার ram অবশ্যই 512mb – 768mb+ হলে ভাল হয়।
*. Rar software দিয়ে download করা data file টি extract করুন phone memory > Android > obb তে। extract করার পর আপনার phone storage এর android folder এর obb তে এরকম একটি folder তৈরি হবে com.rockstargames.gtasa এটার ভিতর থাকবে মূল obb গেমের।
*. এবার apk file টি install করুন। open করে খেলা শুরো করে দিন।


কোন সমস্যা হলে জানাবেন। আশা করি আল্লাহর রহমতে গেমটি আজকেই আপনি খেলতে পারবেন বিষেষ করে যারা এখনো খেলতে পারেনি তারা। All The Best.

Leave a Reply

Your email address will not be published.

MixTuneBD.Com