:

বার বার কম্পিউটার Re-Start নিচ্ছে কোথাও সমাধান পাচ্ছেন না। আজ নিয়ে নিন সমাধান ২০২২.

ফিক্স: আপনার পিসি একটি সমস্যার মধ্যে রান এবং পুনর্সূচনা প্রয়োজন আমরা কিছু ত্রুটি তথ্য সংগ্রহ করছি, এবং তারপর আমরা আপনার জন্য পুনরায় আরম্ভ করব। (0%)
যদি আপনি আরও জানতে চান তবে আপনি এই ত্রুটির জন্য পরে অনুসন্ধান করতে পারেন: INACCESSIBLE_BOOT_DEVICE

অনেক সময় নিম্নলিখিত ত্রুটি “আপনার পিসি একটি সমস্যা মধ্যে রান এবং পুনরায় আরম্ভ করার প্রয়োজন। আমরা কিছু ত্রুটি তথ্য সংগ্রহ করছি, এবং তারপর আমরা আপনার জন্য পুনরায় আরম্ভ করব।” আপনার জন্য অনেক ঝামেলা করে তোলে এবং এটি এমনকি আপনাকে লগইন করতে দেয় না। এটি স্বয়ংক্রিয়ভাবে অসীম পুনরায় আরম্ভ লুপ মোডে যায়। তাই এখানে সমাধান হয়।

অবশেষে এই ত্রুটির বার্তা একটি খুব অল্প সময়ের জন্য দাঁড়িয়েছে। সুতরাং আপনি যখন আপনার সিস্টেমটি শুরু করেন, এই ত্রুটিটি দ্বিতীয়বারের মত পপ আপ করে তারপর হঠাৎ সিস্টেমটি পুনরায় শুরু করে।

তাই ত্রুটি পপ আপ পরে, অবিলম্বে সিস্টেম পুনরায় আরম্ভ এবং তারপর এই “স্বয়ংক্রিয় মেরামত” শুরু কিছুক্ষণ পর এটি “আপনার পিসি নির্ণয়” শুরু হয় এবং অবশেষে যখন এটি খুঁজে পায় যে আরো কিছু করার নেই, এই টা বিকল্পগুলির সাথে আসে “পুনর্সূচনা এবং উন্নত বিকল্প”।
তাই এই সমস্যাটি সমাধান করার জন্য উন্নত বিকল্পে যাওয়ার আগে, এই পরিস্থিতিটি কেন আসছে তা আমাকে বলুন।

একাধিক কারণ রয়েছে যা রয়েছে,

1) রেজিস্ট্রি পরিবর্তন
2) সিস্টেমে হার্ডওয়্যারের সাম্প্রতিক পরিবর্তন।
3) কোন সাম্প্রতিক ড্রাইভার insatllation যা ভুল হয়েছে
4) সিস্টেমের অবিলম্বে বন্ধ যা forcefull শাটডাউন অন্তর্ভুক্ত।

একবার আপনি “স্বয়ংক্রিয় মেরামত” পর্দায় যান এবং সিস্টেম পুনরায় আরম্ভ করুন, এটি একই ত্রুটি সঙ্গে আসে এবং শুধুমাত্র আবার শুধুমাত্র শেষ পর্যন্ত সুতরাং “উন্নত বিকল্প” এ যান
“ট্রাবলশুট” ​​বিকল্পটি নির্বাচন করুন এখানে একাধিক বিকল্প আছে “আপনার পিসি রিফ্রেশ”, “আপনার পিসি রিসেট করুন”, “মাইক্রোসফট ডায়াগনস্টিক্স এবং রিকভারি টুলস” এবং “উন্নত বিকল্প”। অন্যান্য বিকল্পগুলি আপনাকে সাহায্য করতে যাচ্ছে না কেন “উন্নত বিকল্পগুলি” এ ক্লিক করুন

“উন্নত বিকল্প” এর অধীনে আবার একাধিক বিকল্প রয়েছে। “সিস্টেম পুনরুদ্ধার” যা কেবলমাত্র একটি রিস্টোর পয়েন্ট তৈরি করলেই কেবলমাত্র সাহায্য করবে। “সিস্টেম চিত্র পুনরুদ্ধার” ইমেজ পুনরুদ্ধারের তৈরি করা হয় শুধুমাত্র যদি সাহায্য হয়। এই উভয় উভয় বিকল্প এখানে আমাকে সাহায্য করতে যাচ্ছে না হিসাবে আমি উভয় তৈরি না। আমরা ইতোমধ্যে “স্টার্টআপের মেরামত” এবং “স্টার্টআপ সেটিংস” -এর মধ্যে বিভিন্ন বিকল্প রয়েছে।

তাই চতুর্থ বিকল্প “কমান্ড প্রম্পট” এ ক্লিক করুন এবং এখানে থেকে আমরা পূর্ববর্তী অবস্থানে রেজিস্ট্রি পুনরুদ্ধার করতে যাচ্ছি আগের পরিবর্তনগুলি থেকে।

“C: Windows System32 Config RegBack” এ যান এবং “ডিফল্ট”, “স্যাম”, “সিকিউরিটি”, “সফটওয়্যার” এবং “সিস্টেম” পূর্ববর্তী ডিরেক্টরীতে “সি” Windows System32 Config “। এই ফাইলগুলি Config ফোল্ডারে কপি করার আগে, কনফিগ ফোল্ডার থেকে ফিরে যান।

একবার আপনি রেজিস্ট্রি ফাইল পুনরুদ্ধার করুন, আপনার সিস্টেম পুনরায় আরম্ভ করুন। এবং জাদুভাবে আপনার সিস্টেম আবার স্বাভাবিকভাবে শুরু হবে।

যারা বুঝতে পারেনা নাই তারা এই ভিডিও টা দেখুন

সম্প্রর্ন বাংলায় ভিডিওঃ

Channel টা প্লিজ Subcribe করবেন।

325 Comments

  1. Thanks on your marvelous posting! I quite enjoyed reading it, you’re a great author.I will always bookmark your blog and definitely will come back from now on.
    I want to encourage you to ultimately continue your
    great work, have a nice day!

  2. Greetings from Colorado! I’m bored to death at work so I decided to check out your website on my iphone during lunch break.
    I enjoy the information you provide here and can’t wait to take a look when I get home.
    I’m amazed at how fast your blog loaded on my phone ..
    I’m not even using WIFI, just 3G .. Anyhow, amazing blog!

  3. [url=https://mebendazole.store/]vermox for sale online[/url] [url=https://suhagra24.com/]suhagra 50 mg price[/url] [url=https://accutane.cfd/]buy accutane 2017[/url] [url=https://lisinopril.cfd/]lisinopril 10mg tablets price[/url] [url=https://yasmindrug.com/]yasmin pill australia price[/url] [url=https://tadacip24.com/]tadacip 20 mg tablets india[/url] [url=https://indocin.shop/]buy indocin online[/url] [url=https://singulairmedication.com/]singulair pill cost[/url]

  4. If you are going for most excellent contents like myself, just visit this site everyday for the reason that it presents quality contents, thanks

  5. Wow! Thank you! I constantly needed to write on my website something like that. Can I implement a portion of your post to my blog?

  6. [url=https://buyerectafil.store/]erectafil 10 mg[/url] [url=https://cialisctab.monster/]tadalafil chewable[/url] [url=https://buyvaltrex.digital/]valtrex cost[/url]

  7. আপনার ব্যবহারের এই আর্থিক রোবট যদি ভবিষ্যতে সম্পর্কে চিন্তা করার কোন প্রয়োজন নেই. https://COVA.danceit.es/COVA

  8. আপনার ব্যবহারের এই আর্থিক রোবট যদি ভবিষ্যতে সম্পর্কে চিন্তা করার কোন প্রয়োজন নেই. https://COVA.echinat.de/COVA

  9. When I originally left a comment I appear to have clicked
    on the -Notify me when new comments are added- checkbox and from now
    on each time a comment is added I recieve 4 emails with the
    exact same comment. There has to be an easy method you can remove me from
    that service? Many thanks!

  10. After exploring a number of the blog articles on your web page, I seriously appreciate
    your way of blogging. I book-marked it to my bookmark site
    list and will be checking back soon. Please check out my website as well and let me
    know what you think.

  11. Great post! We will be linking to this great post on our website.
    Keep up the great writing.

  12. I know this if off topic but I’m looking into starting my own weblog and was curious what all is required to get set
    up? I’m assuming having a blog like yours would cost a pretty penny?
    I’m not very web smart so I’m not 100% certain. Any tips or advice would be greatly appreciated.
    Appreciate it

  13. It’s actually very complicated in this full of activity life to listen news on Television, therefore
    I just use the web for that reason, and get the latest
    news.

Leave a Reply

Your email address will not be published.

MixTuneBD.Com