☰←Live Tv Menu & Service Menu
 ×

HomeAndroid Custom Rom, Android Tips, Facebook TricksNokia 2 তে থাকবে 4000mAh ব্যাটারি (সম্ভবত )
Nokia 2 তে থাকবে 4000mAh ব্যাটারি (সম্ভবত )

গত অগাস্টে HMD Global পৃথিবীর সামনে এনেছিলো নতুন Nokia 8। কোম্পানি জানিয়েছিলো সারা বিশ্বব্যাপী লঞ্চের পরিকল্পনা নিয়ে এই ফোন লঞ্চ করেছিল। ঘোষনার পরেই Nokia 2-এর সম্পর্কে অনেক নতুন খবর বাজারে আসতে শুরু করে।

সম্প্রতি ইন্টারনেটে দেখা যার এই ফোনের ছবি। এছাড়াও HMD Global নিশ্চিত করেছে দূটি ভেরিয়েন্টে লঞ্চ হবে এই ফোন দুটি ভেরিয়েন্টেই থাকবে LTE Band 5। সম্প্রতি নতুন এক তথ্যে জানা যাচ্ছে নতুন Nokia 2 তে থাকবে 4000mAh ব্যাটারি। এটাই Nokia-র যেকোন অ্যা নড্রয়েড ফোনে সবথেকে বড় ব্যাটারি। কম ফিচারের ফোনে এই বিশাল ব্যাটারির জন্য আশা করা যাচ্ছে অন্তত দুই দিন ব্যাক-আপ পাওয়া যাবে এই ফোনে।

আরও জানা যাচ্ছে নতুন Nokia 2 তে থাকবে ৫ ইঞ্চি 720p ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে Qualcomm Snapdragon 212 প্রসেসার। আশা করা হচ্ছে কোম্পানির অন্য অ্যানড্রয়েড স্মার্টফোনের মতোই এই ফোনেও থাকবে স্টক অ্যানড্রয়েড নুগাট। কবে থেকে পাওয়া যাবে নতুন এই ফোন তা এখনো জানা যায়নি। জানা যায়নি ফোনের দাম সম্পর্কে কোন তথ্যও। তবে বাজারে খবর নতুন এই ফোনের দাম Nokia 3 -এর থেকে কম হবে। অবশেষে সেই দিন ফিরে আসতে চলেছে যখন আবার একটি নোকিয়া ফোনে একাধিক দিন ব্যাটাতি ব্যাক-আপ দেবে।

সৌজন্য:- MixTuneBD.Com
7 months ago (September 23, 2017)    Thank you
About Author (3257)

Administrator

   
Leave a Reply

You must be Logged in to post comment.

HTML hit counter - Quick-counter.net HTML hit counter - Quick-counter.net

Top