HomeTechnology Updates[Help Tips] ফ্রিতে কথা বলু কাস্টমার সার্ভিসের সাথে এবং নিয়ে নিন আপনার সমস্যার সমাধান। [কোনো ব‍্যলেন্স কাটবে না]

[Help Tips] ফ্রিতে কথা বলু কাস্টমার সার্ভিসের সাথে এবং নিয়ে নিন আপনার সমস্যার সমাধান। [কোনো ব‍্যলেন্স কাটবে না]

আজকের টপিকঃ-

আপনার যেকোনো সিমের সমস্যা থাকলে তা ফ্রিতে কাস্টমার কেয়ার সার্ভিসের মাধ্যমে সমাধান করে নিতে পারেন। এতে আপনাকে টাকা খরচ করে কল করা লাগবে না। আপনাকে কাস্টমার সার্ভিস থেকেই কল করবে।

বিঃদ্রঃ- আমি জানিনা এই পোস্টটি আগে করা হয়েছে কিনা। তবে আমি অনেকভাবে Serch করে দেখেছি। কিন্তু খুঁজে পাইনি।তাই আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি

চলুন শুরু করিঃ-

আমাদের সকলেরই এখন ব‍্যক্তিগত মোবাইল এবং সাথে সিম কার্ড রয়েছেই। তবে অনেক সময় আমাদের যে সমস্যাটির ও সম্মূখীন হতে হয় তা হলো হঠাৎ এমনিতেই সিম থেকে টাকা কেটে নেওয়া ইত‍্যাদি।

কিন্তু যখনই আমরা কাস্টমার সার্ভিসে কল করি তখন তার কলটি ধরে বলে,”দয়া করে ৫মিনিট অপেক্ষা করুন, আবার যখন ৫মিনিট হয় তখন আবার বলে যে আর কিছুক্ষণ অপেক্ষা করুন” ইত‍্যাদি ইত‍্যাদি। এতে আপনার টাকা কিন্তু প্রতি মিনিটে কাটতেইছে। অনেক সময় দেখা যায় যে, আপনার সমস্যার কথা তাদের কাছে জানানোর আগেই, আপনার সিমের ব‍্যলেন্স শেষ।এতে যে কারোও মেজাজ খারাপ হবারই কথা।

এই সমস্যার সমাধান পেতে একটি উপায়ও রয়েছে।যা আজকে আমার পোস্টের বিষয়। প্রথমে আপনাকে 158 ডায়াল করতে হবে।এটা সব সিমের জন্যই। এরপর 121 অথবা যে,যে সিম ব‍্যবহার করেন এবং কাস্টমার সার্ভিসে কল করলে যেভাবে আপনাকে ক‍্যাটাগরি সিলেক্ট করতে বলে,তো এখানেও আপনাকে সেভাবেই সিলেক্ট করতে বলবে। আপনি আপনার সমস্যাটি অনুযায়ী অপশন সিলেক্ট করবেন। এটার মাধ্যমে আপনি আপনার সমস্যার Complain করতে পারবেন। সবকিছু ঠিকঠাক ভাবে সিলেক্ট করার পর ওরা আপনাকে একটা Complain Ref No দেবে।এবং আপনাকে একটা SMS দেবে। যেখানে লেখা থাকবে যে ২৪ ঘন্টার মধ্যে আপনাকে কল করা হবে।
ওরা কল করলেই আপনি আপনার সমস্যা তাদেরকে জানাবেন।

Screenshot দেওয়া হয়েছেঃ-

??

?? আমি বাংলালিংক সিম সিলেক্ট করলাম। কারণ আমার এই সিম এ ব‍্যলেন্স নেই। আমি ব‍্যলেন্স চেক করে দেখাচ্ছি।

??

?? এখন ডায়াল করুন

??

??

?? সিলেক্ট ক‍্যাটাগরি গুলো আর দেখালাম না।সব কিছু শেষে নিচের মত একটি মেসেজ পাবেন।


আশা করি অনেকের কাজে লাগবে।

ভালো লাগলে আমার ইউটিউব Profile টি ঘুরে আসতে পারেন।

Click Here To Visit My Channel

সবাইকে অসংখ্য ধন্যবাদ Mixtunebd এর সাথে থাকার জন্য

1 month ago (December 22, 2017)     18 Views
Report

About Author (3)

   
Author

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

HTML hit counter - Quick-counter.net HTML hit counter - Quick-counter.net

Switch To Desktop Version
MixTuneBD.com