HomeHotসিম্ফনির ফুল এইচডি ডিসপ্লের ৪জি স্মার্টফোন পি৯ প্লাস

সিম্ফনির ফুল এইচডি ডিসপ্লের ৪জি স্মার্টফোন পি৯ প্লাস

সেলফিপ্রেমীদের জন্য দেশের বাজারে নতুন একটি সেলফি ফোন ‘সিম্ফনি পি৯ প্লাস’ আনলো সিম্ফনি।

এর ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং সেলফি স্পটলাইটের সাহায্যে তোলা যাবে চমৎকার সব সেলফি। যাতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও ডুয়েল টোন ব্যাক ফ্ল্যাশ।

ক্যামেরার উল্লেখযোগ্য ফিচারগুলো হলো- এইচডিআর মোড, প্যানারোমা মোড, জিরো শাটার ডিলে, অটো সিন ডিটেকশন এবং বিউটি মোড। হ্যান্ডসেটটির পেছনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়েও সহজে ছবি তোলা যাবে।

অ্যান্ড্রয়েড ন্যুগাট ৭.০ অপারেটিং সিস্টেমের সঙ্গে দারুন সব ভিডিও কনটেন্ট উপভোগ করার জন্যও আছে ৫.৫ ইঞ্চি ২.৫ডি কার্ভড ফুল এইচডি আইপিএস ডিসপ্লে, যার পিপিআই ৪০১। সর্বাধুনিক অপারেটিং সিস্টেমের কারণে এক ডিসপ্লেতেই দু’টি অ্যাপ একসঙ্গে ব্যবহার করা যাবে।

‘সিম্ফনি পি৯ প্লাস’-এ উন্নত ৬৪বিটের অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে, যা ১.৩ গিগাহার্জ পর্যন্ত সাপোর্ট করে। ৩ জিবি র‍্যাম দিবে সব ধরনের গেমস খেলা যাবে নির্বিঘ্নে। ৩২ জিবি রম (স্টোরেজ) দিচ্ছে অনেক বেশি গেমস, গান, মুভি এবং ছবি রাখার নিশ্চয়তা। মেমোরি কার্ডের মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানোর সুবিধা আছে। ব্যবহারের সুবিধার জন্য ডুয়াল সিম এবং মেমরি কার্ডের জন্য আলাদা আলাদা স্লট দেওয়া হয়েছে।

স্মার্টফোনটিতে ৪জি নেটওয়ার্ক সুবিধার পাশাপাশি আছে ৩০০০ মিলি অ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি।

কালো ও গোল্ড রঙে সারাদেশে সিম্ফনির সব শো-রুমে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১৩,৪৯০ টাকায়। ক্রেতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার।

1 week ago (January 14, 2018)     0 Views
Report

About Author (6)

   
Author

যা জানি তা জানাবো ✌✌ আর যা নিনা তা জানবো🖐🖐🖐🖐:-]:-]:-]:-]

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

HTML hit counter - Quick-counter.net HTML hit counter - Quick-counter.net

Switch To Desktop Version
MixTuneBD.com